Facebook Active Status OFF

Facebook or Messenger Active Status ON/OFF – ফেসবুক একটিভ স্ট্যাটাস বন্ধ করুন

বন্ধুরা, যখন আমরা অনলাইনে থাকি। আমাদের সমস্ত ফেসবুক বন্ধুরা আমাদের অনলাইন স্ট্যাটাস গুলি দেখতে পারেন। এক্ষেত্রে. আপনি আপনার অনলাইন স্ট্যাটাসের মাধ্যমে আপনার বন্ধুদের বলতে পারেন যে আপনি এখন অনলাইনে রয়েছেন এবং তারা সহজেই বুঝতে পারবেন আপনি কার সাথে কথা বলছেন বা অনলাইনে চ্যাট করছেন। নিউজফিড চারপাশে গোলযোগ করছে তবে আপনি সত্যিই অনলাইনে কী করছেন তা কেউ জানে না আপনার সমস্যা আছে কিনা তা আমি আপনাকে জানাবো যাতে আপনার ফেসবুক বা মেসেঞ্জার ব্যবহার করার সময় আমি আপনাকে দুটি সিস্টেম দেখব যে আপনি কেমন আছেন ফেসবুক বা ম্যাসেঞ্জারে সক্রিয় আপনি স্ট্যাটাস বন্ধ না করে অনলাইনে আছেন কিনা তা আর কেউ জানতে পারবে না।

 

ফেসবুক একটিভ স্ট্যাটাস বন্ধ করুন

আপনি যখন মেসেঞ্জারে অনলাইনে থাকেন তবে আপনার ফেসবুকে স্ট্যাটাস যদি চালু থাকে তবে আপনার মেসেঞ্জারে অনলাইন স্ট্যাটাস বন্ধ থাকলে আপনি এখনও এটি পরিচালনা করতে পারবেন না কারণ এটি আপনাকে অনলাইনে অনলাইনে প্রদর্শিত হবে তবে যদি কেউ ম্যাসেঞ্জারে এসএমএস পাঠায় তবে তা আপনার কাছে আসবে it তবে এটি দেখার জন্য আপনার জাভাস্ক্রিপ্ট সক্রিয় করা দরকার। আপনি যদি এটি দেখতে জাভাস্ক্রিপ্ট সক্ষম করে থাকেন। আপনার অনলাইন অবস্থা স্পষ্টভাবে দৃশ্যমান হবে।

 

যেমনটি আমরা অনেকবার দেখেছি আমরা কিভাবে ফেসবুক স্ট্যাটাস বন্ধ করতে জানি না। এর পরে আমরা কিভাবে মেসেঞ্জার এর এই পৃষ্ঠাটি বন্ধ করব তা জানি না তবে যে কেউ আমাদের অনলাইন স্ট্যাটাস দেখতে পাবে এবং অবশ্যই যদি আপনি আপনাকে অবরুদ্ধ করতে চান তবে। উভয় সাইট থেকে আপনাকে এগুলো স্বয়ংক্রিয়ভাবে ব্লক করতে হবে। ইচ্ছাশক্তি.

 

যদি না. তবে যে কেউ আপনার স্থিতি দেখতে পাবেন। আপনি এখন অনলাইনে রয়েছে তা তারা আপনাকে বলতে পারে। বা আপনি যখন রাতে ইন্টারনেট ব্যবহার করেন। ফেসবুক মেসেঞ্জার ব্যবহার করে বন্ধুদের সাথে চ্যাট করুন। বা আপনার প্রিয়জনের সাথে কথা বলুন। কিন্তু আপনি যখন। আপনি যদি 24 ঘন্টা ইন্টারনেট ব্রাউজ করছেন। এটি আপনার বন্ধুদের সাথে ভাগ করা হবে না।

 

Facebook Active Status ON

এটি দুর্দান্ত কাজ করে এবং আপনার পরিচিত কেউ যদি আপনার সাথে সমস্যা হয় বা আপনি নিজের অনলাইন অবস্থান বন্ধ করতে চান তবে আপনাকে অবশ্যই এই সুইচটি বন্ধ রাখার চেষ্টা করা উচিত। সম্প্রতি মেসেঞ্জারে ডার্ক মোড চালু করা হয়েছে। আপনি চাইলে ডার্ক মোডে কোনো বন্ধুর সাথে চ্যাট করতে পারেন। আপনাকে অবশ্যই রাতে আপনার ম্যাসেঞ্জার আপডেট করতে হবে এবং অনলাইন স্ট্যাটাসের জন্য আপনাকে অবশ্যই আপনার ম্যাসেঞ্জার আপডেট করতে হবে কারণ আপনি যদি আপডেট না করেন তবে পুরনো সংস্করণ। এটি ব্যবহার করার সময় অনেক সময়। এই সংস্করণে অনলাইন অ্যাক্টিভিটির সিস্টেম চলমান নাও থাকতে পারে।

 

 একই পথে. আপনি যদি প্লে স্টোর থেকে আপনার ফেসবুক আপডেট করেন। আপনি সহজেই এই বিকল্পটি পাবেন। যাইহোক যাইহোক আমরা সেই অংশে আসি যেখানে আমরা এটি কীভাবে বন্ধ করতে হয় সে সম্পর্কে কথা বলি। তা ফেসবুক বা মেসেঞ্জার হোক না কেন। 

 

Vivo V20 Updates Price

 

তবে প্রথমে আমরা ফেসবুক দিয়ে শুরু করি। আপনার ফোনে যদি ফেসবুক অ্যাপ ইনস্টল থাকে। দ্রুত জন্য একটি খুলুন। তারপর আপনি উপরের লাইনে ক্লিক করুন। তারপর আপনি যে ইন্টারফেসটি আপনার সাথে আসবে তার মাধ্যমে স্ক্রল করে সেটিংস ও গোপনীয়তা যান। সেটিংস এ যান. সেটিংস একবার আসবে। এটি একটি সামান্য হালকা বোঝা লাগবে। আপনাকে মাত্র দুই সেকেন্ড অপেক্ষা করতে হবে এবং তারপরে আপনি আপনার সামনে দেখতে পাবেন যে এই জাতীয় একটি ইন্টারফেস আসবে।

 

 

Active Status ON/OFF

 আপনি এখানে স্ক্রোল করে সক্রিয় স্থিতি নামক একটি বিকল্প পাবেন। সেই বিকল্পটিতে ক্লিক করুন এবং আপনি দেখতে পাবেন যে এটি তখন আপনার অ্যাক্টিভ বলে says এখান থেকে আপনার এই সূরাটি চালু থাকলে বন্ধ করতে হবে। তারপর আপনি যাওয়ার সময় অবশ্যই টাকাটা বন্ধ করে দিতে হবে। আপনি যদি এখানে সম্মত হন তবে কোন সক্রিয় স্থিতি আপনি বন্ধ করবেন এবং কোনও ভুলক্রমে ক্লিক করলে বাতিল করুন তা উল্লেখ করে একটি বিজ্ঞপ্তি বা একটি পপ-আপ বিজ্ঞপ্তি দেখায়।

 

সুতরাং যেহেতু আমরা সক্রিয় স্থিতি বন্ধ করতে চাই। আমরা এটা বন্ধ করব এবং তারপরে আমি ব্যাগটি নিয়ে এখান থেকে চলে যাব। এখন আপনি যদি ফেসবুকে একটিভ থাকেন বা পছন্দ করেন। নিউজফিড বন্ধুরা পোস্টে মন্তব্য বা প্রতিক্রিয়া জানান তবে কেউই বুঝতে পারছেন না যে আপনি অনলাইনে রয়েছেন। সক্রিয় থাকার পরে। আসুন আমরা মেসেঞ্জারে কিভাবে সক্রিয় স্থিতি বন্ধ করতে পারি তা দেখুন।

ম্যাসেঞ্জার সক্রিয় স্থিতি বন্ধ করতে। আমাদের কিভাবে মেসেঞ্জার প্রবেশ করতে হবে। ম্যাসেঞ্জারে প্রবেশের পর। আমরা উপরের প্রোফাইল আইকনে ক্লিক করব। প্রোফাইল আইকনে ক্লিক করার পরে। আমরা নীচে দেখতে পাব যে প্রোফাইল নামে একটি বিকল্প রয়েছে। এটিতে আরও একটি ছোট ছোট বান্ডিল সহ একটি সাদা বৃত্ত থাকে। এটাতে ক্লিক করুন। এটা. একটি লোক সবুজ রঙে ক্লিক করবে। এটিতে একটি স্ট্যাটাস রয়েছে। আপনি যদি বন্ধ থাকে। এটা ভালো. এবং আপনি যদি হয়। তুমি কি করবে? স্যুভেনির অ্যাক্টিভ।

 

Messenger Active Status OFF

ফেসবুক থেকে বিজ্ঞপ্তিগুলি কীভাবে পাবেন তা ক্লিক করে স্যুইচ অফ করুন বিজ্ঞপ্তিগুলি ক্লিক করুন এবং আপনার কর্মীরা যদি ইতিমধ্যে এখানে বন্ধ থাকে তবে কিছু করার দরকার নেই এবং আপনি যদি আমার ক্লিকগুলি চান তা চাইলে আপনি সনজিৎ বাতিল করবেন আমরা এখান থেকে বিজ্ঞপ্তি পেয়েছি ঘড়িটি কেবল এটি বন্ধ করার জন্য। আমরা এখান থেকে স্থিতি বন্ধ করব। তবে এখানে চলে যান যার কর্মী প্রদর্শন করবে না।

 

Xiaomi Redmi Note 10

 

যাইহোক. আপনি যদি আজকের পোস্ট পছন্দ করেন। দয়া করে আমাদের নিবন্ধগুলি আপনার বন্ধুদের সাথে ভাগ করুন এবং আপনি যদি এটি আপনার বন্ধুদের সাথে ভাগ করে নেন তবে কী হবে তা নিয়ে আমরা আরো উৎসাহী হবে। সুতরাং আমরা আপনার সাথে ভাল কিছু ভাগ করতে চাই এবং আপনার যদি কোনও পরবর্তী প্রবন্ধের প্রয়োজন হয়। অনুগ্রহ করে মন্তব্য করুন. পড়া শেষ করার জন্য আপনাকে ধন্যবাদ। 

 

এবং হ্যাঁ. পরের বার আমার ফেসবুকে অন্য একটি অপশন সম্পর্কে কথা বলব যা আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ এবং আপনি যদি সেই বিকল্পটি কিভাবে করবেন তা জানতে চান। আমি ম্যাসেঞ্জারে আরও কিছু জিনিস সম্পর্কে কথা বলব। যারা মেসেঞ্জার ব্যবহার করেন তাদের জন্য এখানে কিছু দুর্দান্ত কৌশল রয়েছে। আপনি জেনে অবাক হবেন যে আপনি কৌশলগুলো এতো পছন্দ করেন বা আপনার ব্যক্তিগত জীবনে আপনি সেগুলি দরকারী দেখতে পাবেন। আমাদের নিবন্ধগুলি নিয়মিত পড়তে আপনাকে অবশ্যই আমাদের সাথে থাকবেন এবং আমাদের পাশে বেল আইকনটি চালু করুন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *