8 Major FREE FIRE PRO TIPS

TOP 8 Major FREE FIRE PRO TIPS & TRICKS

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছো আশা করি সবাই অনেক বেশি ভালো আছো আজকে আমি তোমাদেরকে কিছু প্র লেভেল দেবো যে টিপস গুলো তুমি ফলো করে ফ্রি ফায়ারে ভালো একজন গেমার হয়ে যেতে পারবা তো যারা ফ্রি ফাই নিয়ে খুবই চিন্তিত যে আমি ফ্রী ফায়ার বুঝিনা ফ্রী ফায়ার কিভাবে খেলবো ফ্রী ফায়ার এগোতে পারছ না তো সবকিছু নিয়ে আজকে আমরা এই আর্টিকেলটি লিখব আর অবশ্যই অবশ্যই তোমরা যদি এই আর্টিকেলটি সম্বন্ধে সম্পূর্ণ জানো তাহলে কিন্তু তুমি একজন প্রলয়ের ফ্রী ফায়ার গেম আর হয়ে যেতে পারবে।

 

প্রথমত তোমাকে বলব অবশ্যই ফ্রী ফায়ার ভালো তো খেলতে হলে একটি হেডফোন এর প্রয়োজন হবে অন্তত হেডফোন না হলেও তোমার একটি ইয়ারফোন কেনার প্রয়োজন কারণ তুমি যখন ফ্রী ফায়ার এর ভিতরে ঢুকবে তখন দেখবে যে তোমার পেছনে নিয়ে চলে আসতে পারে তখন এনিমির হাজার শব্দ তোমাকে অবশ্যই ফলো করতে হবে না হয় কিন্তু তুমি সে এনিমিকে দেখতে পারবে না বা তুমি তাকে ফলো না করলে তুমি যে কোন সময় হয়ে যেতে পারো গেমে তাই অবশ্যই বলব তোমাকে অবশ্যই একটি অন্তত ইয়ারফোন কিনে নিতে হবে ভালো মানের ইয়ারফোন যেটাতে একদম খাঁটি শব্দ পর্যন্ত যেন শোনা যায়। 

 

ফ্রী ফায়ার খেলার ক্ষেত্রে অবশ্যই তোমাকে দিকটা লক্ষ রাখতে হবে যে এনিমি আর সে কিনা এনিমি না আসলে কিন্তু অবশ্যই সেটা তোমার হেডফোন এর মাধ্যমে জানতে পারবে যে এখন কোন পায়ের শব্দ শোনা যাচ্ছে না তার মানে কোন প্রকারে নেমে আসছে না। তবে অনেকেই বলতে পারে ভাই আমি তো এমনিতেই ভিজুয়াল দেখতে পাচ্ছি এনিমিকে আসছে কিনা সামনে তো আসলে আপনি যখন সাউন্ড টা শুনবেন তথ্য পর্যন্ত আপনি ভিজুয়াল দেখলে অনেক সময় চোখের সামনে থাকলো না-ও দেখতে পারেন তাই অবশ্যই আপনাকে সাউন্ড শুনার বিষয়টা একটু বেশি ইম্পর্টেন্ট আমি মনে করি। 

 

তবে ইয়ারফোন বা হেডফোন আরো একটি টিপস দেয়া দিয়েছি সেটা হলো যে তুমি যখন হেডফোন ভাইয়ার ফোন ব্যবহার করতে যাবা তখন দেখলাম যে আমার হেডফোনের একটা রাইটসাইট এছাড়া ওয়েবসাইটে দুই দিক দিয়ে কিন্তু সাউন্ড শোনাবে যখন তুমি গেম খেলতে যাব তখন তোমার বাম দিক থেকে নেমে আসছে নাকি ডান দিক থেকে নেমে আসছে সেটা কিন্তু তোমার হেডফোনে বুঝতে পারবেন যদি এনিমি ডান্সার থেকে আসে তাহলে তুমি তোমার হেড ফোনের মধ্যে এমন একটা অথবা যেটা তোমার হেডফোন এর ডান সাইডে এনিমি আছে সেটা তুমি খুব সহজেই বুঝতে পারবা।  

 

আর যদি এনিমি তোমার বাম পাশ দিয়ে আসে তাহলে সেটা তোমার ইয়ারফোন বা হেডফোন ইউজ করলে কিন্তু ইয়ারফোন বা হেডফোন ওয়েবসাইটে কিন্তু তুমি সেটা বুঝতে পারবা যে এখান দিয়ে নেমে আসে তখন তুমি এনিমি টাকে যেকোনো সময় ধরে ফেলতে পারো। 

 

আর যদি তুমি সাধারণত মোবাইলটা ইউজ করো বা মোবাইলের সাউন্ড শোনা অথবা মোবাইলের সাউন্ড অফ করে শোনো তাহলে কিন্তু তুমি দেখতে পারবা যে ফোনের একটা স্পিকার থাকে সেই স্পিকারের মাধ্যমে তুমি বুঝতে পারবে না যে কোন দিক থেকে নেমে চলে আসে তখন কিন্তু তোমাকে এনিমি একদম ফায়ার করে দেবে। তাই আর ফোন আর হেডফোন যথেষ্ট পরিমাণে ইম্পর্টেন্ট বলে আমি মনে করি। তাই ভালো একটি হেডফোন খুবই দরকারী একজনকে মানের জন্য।

 

তবে আরো একটা টিপস আমরা তাদেরকে বলবো সেটা হলো যে তুমি যখন দেখবে যে তোমার সামনে নেমে চলে আসে তখন কিন্তু তুমি কোন ভাবে সোজাসুজি ধরা বা না একদমই স্মুথলি দাঁড়াবে না তোমাকে কি করতে হবে অবশ্যই লাফায় লাফায় দৌড়াতে হবে আর এদিক ওদিক ঘুরতে হবে যেন এনিমি তোমাকে ধরে ফেলল ও তুমি সেটাকে ধরতে দিবা না। এতে করে এনিমির হাঁপাইতে হাঁপাইতে দেখা যাবে এক পর্যায়ে আর দৌড়াতে পারবে না তখন তুমি কিন্তু দৌড়ে পালিয়ে যেতে পারবেন কোন প্রকার এনিমি তোমাকে ধরতে পারবেন। না তাদের ক্ষেত্রে বেশিরভাগ আমরা যা করে থাকে যে এনিমি যখন আমাদের সামনে আসে তখন আমরা বেঘোরে সোজাসুজি যাই তখন এনিমি কিন্তু আপনাকে খুব সহজেই ধরে ফেলতে পারে। তাই এবার থেকে তোমাকে এদিক ওদিক ঘুরে ঘুরে তোমাকে লাফায় লাফায় দৌড়াতে হবে এনিমে যখন তোমাকে ধরতে আসবে। 

 

আর হ্যাঁ এনিমি যেদিকে আছে সেটার বিপরীত পাশে তুমি নাইটি ডিগ্রী অ্যাঙ্গেলে দৌড়ালেই হয়ে যাবে।  তখন দেখবে যে তুমি আগের থেকে আরো ভালো একজন প্লেয়ার হয়ে গিয়েছো এছাড়াও আপনি খুব দ্রুত লেভেল পরিবর্তন করতে পারবে। তো আরেকটা কথা তুমি যখন কোন প্রকার কোন কলায় পাবে তখন তুমি করোনা হাতে নিভানা কারণ হাতে নিলে তুমি সেটা কন্ট্রোল করতে পারবেনা কোন সময়ে অসুবিধা হতে পারে কন্ট্রোল করার জন্য তো অবশ্যই তুমি প্যান্টটাকে বা করাটা পেছনে রাখবে পিছনে রাখলে কি হবে যে কোন এনিমি যদি তোমাকে সোজাসুজি ভাবে  ফায়ার করে তখন তুমি কিন্তু আরো অনেকক্ষণ গেম খেলতে পারেন। তো সেই ক্ষেত্রে পেছন থেকে যদি কোন প্রকার ফায়ার করে তাহলে তো তোমার কোন প্রকার কোন ক্ষতি হবে না তুমি সোজাসুজি ভাবে একদম জোরালো কোনো প্রবলেম নেই। কারণ এনিমি এনিমি যখন তোমাকে গুলি করে তখন কিন্তু সোজাসুজি ও প্যান্টের মধ্যে যে লাগবে করার মধ্যে গিয়ে তখন কিন্তু সেই করার মধ্যেই লাগবে এতে করে কোন প্রকার তোমার গায়ে লাগার সম্ভাবনা নেই। 

 

এটাও কিন্তু খুব দারুণ একটা টিপস বলে আমি মনে করি। তার একটা কথা ক্লাস লিবা একদম ফ্রেশ একটা জায়গায় তুমি যখনই নিবিড় সাথে ফাইট করবে তখন একটা বিষয় তুমি অবশ্যই মনে মনে রাখবা যে জাম দেওয়া শুরু কর বাবা জান দিয়ে ঘুরে ঘুরে দেখবে এনিমি তোমাকে কিস করছে কিনা। নভের মত তুমি সোজাসুজি একদম ঘুইরা ঘুইরা দেখোনা এতে করে কিন্তু তুমি বেশি কোন গেম খেলতে পারবে না তোমাকে তার আগেই বাঁশ দিয়ে দেবে। 

 

তুমি জান দিয়ে দৌড়া বাজান দিয়ে তুমি দেইখো এছাড়াও ফাইট করার সময় অজান্তেই করবা এতে করে তোমার লাইফ আরো অনেকক্ষণ বেঁচে যাবে। আর তুমি খুব সুন্দর ভাবে আরো ভালোভাবে খেলতে পারবে।  কখনো এনিমি তোমাকে এভাবে করে হারাতে পারবে না। এতে করে এনিমি তোমাকে কখনই গুলি করতে পারবে না এটা খুবই উসফুল একটা ট্রিক্স যেটা আমরা ইউজ করি অবশ্যই অবশ্যই এটা তুমি ইউস করবা। এভাবে আমরা অনেকবার গেম খেলার সময় বেঁচে গিয়েছি আর এই লাফানোর জন্যই কারণ লাফানো টা গেম খেলার মধ্যে তোমার অন্য রকমের একটা ফিলিংস এনে দেয়। আর অবশ্যই ক্লোজ রেঞ্জ ফাইট করার সময় কোন প্রকার এয়ারগান নেবে না কারণ এয়ারগান দিয়ে তুমি কখনোই ক্লাসিফাইড করতে পারবে না তোমাকে অবশ্যই ভালো একটা গান দিতে হবে যেটা দিয়ে খুব সহজে ফাইট করতে পারবে এনিমি সাথে. 

 

আর চাইলে তুমি শটগান দিয়ে ফাইট করতে পারো কারন শটগান দিয়ে গিফট করাটা খুবই ইজি যখন তুমি ক্লোজ রেঞ্জ ফাইট করবে এনিমি সাথে কারণ এনিমি যখন তোমাকে  ফাইট করবে তোমার সাথে তখন কিন্তু তোমাকে অবশ্যই আরো বেশি সুপারফাস্ট ভাবে ফাইট করতে হবে. যেন কোনভাবে এনিমি তোমাকে আঘাত না করতে পারে। এগুলো ছিল এনিমি সবচেয়ে ম্যাচের একটা প্রবলেম যখন তুমি আমার সাথে লড়বে। এই মেজর টিপসগুলো আশা করি তোমাদের সাথে শেয়ার করতে পেরে আমার খুব ভালো লাগছে। এরকম আরো অনেক কিছু আছে যেগুলো আমরা তোমাদের নেক্সট আর্টিকেল দেবে তার জন্য অবশ্য আর্টিকেলটি শেয়ার করতে পারো আর অবশ্যই পরবর্তী আর্টিকেলের জন্য দ্বিতীয় পাট আসবে কিনা সেটা কমেন্ট করে জানিয়ে দিও। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *